May 20, 2024, 7:29 am

সংবাদ শিরোনাম
শাহপরাণ (রহঃ) থানা পুলিশের অভিযানে ১৯,৬০০ কেজি ভারতীয় চিনিসহ ০৩ জন গ্রেফতার উখিয়ায় রোহিঙ্গা শিবিরে অভিযানে ৪ আরসা সদস্য অস্ত্রসহ গ্রেফতার রাজধানীর ডেমরা এলাকা হতে আনুমানিক ছয় কোটি টাকা মূল্যমানের ৮৬০০ লিটার বিদেশী মদসহ ০৩ জন কুখ্যাত মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১০ উলিপু‌রে পাঁচ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী আটক কাউনিয়ায় (ব্লাস্ট) এর উদ্দোগে ধর্মীয় সম্প্রীতির উপরে আলোচনা সভা কুড়িগ্রামে ১ টাকায় ১০ টি পরিবেশ বান্ধব পাখা বিক্রি করছে ফুল জৈন্তাপুরে গভীর রাতে পুলিশের অভিযানে ৬১৫ বোতল মদ ৮ কেজী গাঁজা উদ্ধার রাজধানী ঢাকার যাত্রাবাড়ী এলাকা হতে ডাকাতির প্রস্তুতিকালে ০৫ জনকে গ্রেফতার করেছে র‌্যাব-১০ ক্ষেতলালে কলেজ প্রতিষ্ঠাতার মৃত্যু বার্ষিকীতে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত কুড়িগ্রামের নাগেশ্বরীতে সার্কেল হিসেবে সহকারী পুলিশ সুপার মোঃ মাসুদ রানার যোগদান

শিবগঞ্জে নির্মমভাবে শিশু সাদিয়াকে জবাই করে হত্যা, এলাকায় শোকের ছায়া

জাবিউর আলম হিমু,শিবগঞ্জ (বগুড়া) প্রতিনিধিঃ

প্রতিকি ছবি

গতকাল বৃহস্পতিবার বগুড়ার শিবগঞ্জ উপজেলার তালিবপুর গ্রামের এক শিশু কন্যাকে, কে বা কাহারা নির্মম ভাবে জবাই করে হত্যা করে আলুর জমিতে লাশ ফেলে পালিয়েছে।এ ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।
জানা যায়, অত্র উপজেলার তালিবপুর গ্রামের দিন মজুর শাহিনুর ইসলামের প্রথম শ্রেণীতে পড়ুয়া ছাত্রী সাদিয়া (৭) কে, কে বা কাহারা জবাই করে হত্যা করেছে। ঘটনাস্থাল থেকে ১টি ধারালো চাকু উদ্ধার করা হয়েছে। একই গ্রামের সম্পর্কে দাদা মোফাজ্জল হোসেন বলেন, শিশু সাদিয়া বুধবার সন্ধ্যায় পার্শ্ববর্তী তার বড় আম্মার বাড়ীতে বেড়াতে যায়। কিছুক্ষণ পর ভাত খাওয়ার জন্য বাড়ীতে আসার সময় শিশু সাদিয়া নিখোঁজ হয়। এরপর বৃহস্পতিবার সকালে স্থানীয় লোকজন আলুর জমিতে গলা কাটা অবস্থায় শিশু সাদিয়ার লাশ দেখতে পেয়ে চিৎকার দিলে আশেপাশের লোকজন ছুটে আসে। এ বিষয়ে সাদিয়ার মা ইসেদা বেগম বলেন, গ্রামের কিছু লোকজনের সাথে জমি সংক্রান্ত বিবাদ চলছিল। জমি সংক্রান্ত মামলায় আমি তিন মাস জেলও খেটেছি। তিনি আরো বলেন, আমার মেয়ে হত্যার সুষ্ঠ বিচার দাবি করছি। বগুড়া পুলিশ সুপার আলী আশরাফ ভূঞা ও শিবগঞ্জ থানা অফিসার ইনচার্জ মোঃ মিজানুর রহমান এ ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এব্যাপারে ওসি মিজানুর রহমান বলেন, তদন্ত চলছে, খুব শ্রীঘ্রই তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে। এ রিপোর্ট লেখা পর্যন্ত কাউকে গ্রেফতার করা হয়নি।

প্রাইভেট ডিটেকটিভ/৩০ জানুয়ারি ২০২০/ইকবাল

Share Button

     এ জাতীয় আরো খবর